তিন বছর পর দেবাশীষের ‘মন জ্বলে’

প্রথম প্রকাশঃ মার্চ ৯, ২০১৬ সময়ঃ ২:১৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:১৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

porimoni

তিন বছর আগে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘মন জ্বলে’ ছবিটি নিজের নামে তালিকাভুক্ত করেছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাস। তিন বছর পর এবার ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

‘মন জ্বলে’ ছবিতে নায়ক সায়মনের বিপরীতে অভিনয় করছেন নায়িকা পরীমণি। আগামী পহেলা আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক।

ছবিটি প্রযোজনা করছেন গায়ত্রী বিশ্বাস ও দেলোয়ার হোসেন নবীন। পরিবেশনায় থাকছে গীতি চিত্রকথা। কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার। সায়মন, পরী ছাড়াও ছবিতে আরো অভিনয় করবেন আনিসুর রহমান মিলন, সাদেক বাচ্চু, রেবেকা, কাবিলা প্রমুখ।

এত বিলম্বে ছবি তৈরি করা সম্পর্কে জানতে চাইলে দেবাশীষ বলেন, ‘যে গল্প নিয়ে ছবির নাম তালিকাভুক্ত করিয়েছিলাম সেটি আর এই ছবির গল্প এক নয়। নামটা আমার বেশ পছন্দের আর যে ছবিটা বানাচ্ছি সেই ছবির গল্পের সঙ্গে নামটা যায়। যে কারণে এই নামেই ছবিটি বানাচ্ছি।’

ছবির গল্প সম্পর্কে তিনি বলেন, ‘একেবারেই আলাদা একটি গল্প নিয়ে এই ছবিটা বানাচ্ছি। কারণ, প্রেম-ভালোবাসার ছবিতে অনেক আনন্দ ও মজার ঘটনা ঘটে কিন্তু এই ছবিতে আমি বিরহের গল্পগুলো দেখাতে চাই। একটা প্রেমের মধ্যে অনেক দুঃখ-কষ্ট থাকে, সেগুলো আমার এই ছবির মাধ্যমে উঠে আসবে। যে কারণে শুধু গল্প নয়, বাস্তবতার সঙ্গে চলচ্চিত্রটির মিল পাবে দর্শক।’

এর আগে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘শুভ বিবাহ’ ও ‘ভালোবাসা জিন্দাবাদ’ নামের তিনটি ছবি নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস। ‘মন জ্বলে’ তার চতুর্থ ছবি।

 

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G